রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪৫ অপরাহ্ন

রাজশাহীতে ২ কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

রাজশাহীতে ২ কোটি টাকার হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

নিজস্ব প্রতিনিধি : রাজশাহীর গোদাগাড়ীতে ২ কোটি টাকা মূল্যের ২ কেজি হেরোইনসহ মাদক কারবারি ইদিল কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫। রোববার (৩ সেক্টম্বর) ভোর সাড়ে ৫ টার দিকে উপজেলার চর আষাড়িয়াদহ ইউনিয়নের চরভূবনপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।  গ্রেপ্তারকৃত আসামি চর আষাড়িয়াদহ ইউনিয়নের চরভূবনপাড়া এলাকার মৃত বদিউজ্জামানের ছেলে।

র‌্যাব-৫ জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল জানতে পারে যে, রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন চরআষাঢ়িয়াদহ ইউনিয়নের চরভূবনপাড়া গ্রামে মাদক ব্যবসায়ী মো: ইদিলের বসত বাড়ীতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন মজুদ আছে।

পরে র‌্যাব মাদক কারবারি ইদিলের বসত বাড়ীর চতুরদিক ঘেরাও কালে ব্যক্তি বাড়ির ভিতর হতে গেট খুলে পালানোর চেষ্টাকালে র‌্যাবের টিম ১ জনকে হাতে নাতে ঘটনাস্থল রুমের ভিতর আটক করে এবং অপর ১জন ব্যক্তি গোয়াল ঘরের পিছন দিয়ে কৌঁশলে পালিয়ে যায়।

বসতবাড়ী তল্লাশী করে তার শয়নকক্ষের ভিতরে থাকা স্টীলের বড় ট্রাংকের পিছনে মেঝেতে থাকা ১টি নীল ও ঘীয়ে মিশ্রিত রংয়ের কাপড়ের হ্যান্ড ব্যাগের ভিতর অভিনব কায়দায় লুকায়িত অবস্থায় ২কেজি হেরোইন উদ্ধার করে। আসামির বিরুদ্ধে গোদাগাড়ী থানায় মামলা দায়ের করা হয়েছে বলে র‌্যাব জানান।

শেয়ার করুন .....




© 2018 allnewsagency.com      তত্ত্বাবধানে - মোহা: মনিকুল মশিহুর সজীব
Design & Developed BY ThemesBazar.Com